সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জে দশ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

 

আনোয়ার হোসেন মানিক


চাঁদপুরের হাজীগঞ্জে দশ হাজার পিস ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদের দিকনির্দেশনায় এসআই নাজিম ও এসআই নূরুল আমিনের নেতৃত্বে সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের টোরাগড় আবু তাহেরের বসতঘরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দশ হাজার পিস ইয়াবাসহ টোরাগড় এলাকার আবু তাহেরের স্ত্রী নাসরিন বেগম (২৫) কে আটক করা হয়েছে।

হাজীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানাযায় হাজীগঞ্জের শীর্ষ মাদক কারবারি পৌরসভার ৭ নং ওয়ার্ডের টোরাগড় পাথরঘিলা বাড়ির শওকত এর মাদক তার হেফাজতে রেখে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন মাদক কারবারি নাসরিন বেগম। মাদক ব্যবসায়ী শওকত ইতোমধ্যে বড় বড় মাদকের চালানসহ কয়েকবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছিল,তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁদপুরের পুলিশ সুপারের নির্দেশনা হচ্ছে চাঁদপুর জেলায় মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স নীতিতে কাজ করবে,তারই ধারাবাহিকতায় আজ পৌরসভার ৭ নং ওয়ার্ডে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দশ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে।

Comments are closed.

More News Of This Category